Latest Posts

‘বাবরকে কৌশলগতভাবে আরও শক্তিশালী হতে হবে’ | PCB | Babar | Misbah | Jamuna Sports

#pcb #babarazam #misbah অধিনায়কত্বে উন্নতি করতে বাবরকে তিন পরামর্শ দিয়েছেন মিসবাহ উল হক। সাবেক এই পাকিস্তানি অধিনায়কের মতে বাবরকে কৌশলগতভাবে হতে হবে আরও শক্তিশালী। এছাড়া পারফরম্যান্স ও ফিটনেসে বাবরকে উদাহরণ….

প্রকাশ্যে রাজনীতিতে আসার সুযোগ নেই জামায়াতের: ওবায়দুল কাদের | Obaidul Quader | Jamuna TV

জামাত নিবন্ধিত দল নয় তাই প্রকাশ্য রাজনীতিতে আসার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দুপুরে ধানমন্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএনপিকে নিষিদ্ধ….

রমজানের পর অফুরন্ত সওয়াব মিলবে যে রোজায়

রোজা মানুষের ব্যক্তি জীবনেও প্রভাব ফেলে। আত্মিক উপকারের সঙ্গে সঙ্গে রোজার রয়েছে শারীরিক উপকারিত। রমজান মাস চলে গেলেও রোজা আমাদের জীবনে অন্যতম প্রভাব বিস্তার করতে পারে নানাভাবে। মাহে রমজানের পরও এমন কিছু রোজা রয়েছে, যেগুলোর…

ইএসপিএনের দাবি: জিদানকে কোচ বানাতে তাঁর সঙ্গে যোগাযোগ করেনি বায়ার্ন

রিয়াল মাদ্রিদকে কোচ হিসেবে টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ জিতিয়েছেন জিদান। দুই মেয়াদে স্প্যানিশ ক্লাবটির কোচের দায়িত্ব পালন করার পর ২০২১ সালে সরে দাঁড়ান। তার পর থেকে ডাগ আউটের বাইরে সময় কাটছে ’৯৮ বিশ্বকাপজয়ী কিংবদন্তির।

ঘুমানোর পূর্বে সুরা মুলক পাঠের গুরুত্ব

সুরা মুলক পাঠের ফজিলত সীমাহীন। রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘কোরআনে এমন একটি সুরা আছে, যার আয়াত ৩০টি। এই সুরা যে পাঠ করবে, সেই ব্যক্তির জন্য সুরাটি সুপারিশ করবে এবং তাঁকে ক্ষমা করে দেওয়া হবে। সুরাটি হলো তাবারাকাল্লাজি বিয়াদিহিল মুলকু (সুরা মুলক)। (সুনানে আত-তিরমিজি, ২৮৯১)

ব্যালিস্টিক মিসাইল কীভাবে কাজ করে

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রে সাধারণত শেষ মুহূর্তে কোথায় আঘাত করবে ঠিক করার সুযোগ থাকে না। নিক্ষেপের সময় ঠিক করে দিতে হয় কখন জ্বালানি শেষ হবে। গতি ঠিক করে দেওয়া, উৎক্ষেপণের কোণ এবং কোন দিকে যাবে, তাদের লক্ষ্যে আঘাত করে।

নাটোরে প্রতীক বরাদ্দের আগেই ভোট চাওয়ায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

প্রতীক বরাদ্দের আগেই ভোট চাওয়ায় নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তার স্বাক্ষরিত ওই নোটিশ হাতে পেয়েছেন ওই প্রার্থী।

পাগলা মসজিদে ৭ ঘণ্টার হিসাবে পাওয়া গেল ৫ কোটি ২০ লাখ টাকা, গণনা চলবে রাত পর্যন্ত

আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে পাগলা মসজিদের ৯টি দানসিন্দুক ও একটি বড় স্টিলের ট্রাংক ৪ মাস ১০ দিন পর খুলে ২৭ বস্তা টাকাসহ বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও বৈদেশিক মুদ্রা পাওয়া গেছে।

শিশু হাসপাতালের কার্যক্রম স্বাভাবিক

চিকিৎসকের কক্ষের এসি থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও এ ব্যাপারে হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. জাহাঙ্গীর আলম কোনও মন্তব্য করতে রাজি হননি।